আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

থার্টি ফার্স্ট নাইট না করে দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করুন : তৈমূর

নারায়ণগঞ্জ মাসদাইরে প্রতি বছরের ন্যায় এবারও সামাজিক সংগঠন মুসলিম একাডেমীর পক্ষ থেকে অসহায় সুবিধা বঞ্চিত শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ৩১ শে ডিসেম্বর সকালে শহরের মাসদাইর এলাকায় মুসলিম একাডেমীর কার্যালয়ের সামনে ওইসব শীতবস্ত্র বিতরণ করেন মুসলিম একাডেমীর প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান এড. তৈমূর আলম খন্দকার।
এ সময় এড. তৈমূর বলেন, থার্টি ফার্স্ট নাইট না করে শীর্তাত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করার আহবান জানান। অন্যান্য সামাজিক কর্মকান্ডের পাশাপাশি প্রতিবার মুসলিম একাডেমীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরন করা হচ্ছে ভবিষ্যতে এর পরিধী আরো বারানো হবে। তিনি বলেন, থার্টি ফার্স্ট নাইট উদযাপন করা কোন বাঙ্গালীর সামাজিক বা ধর্মীয় উৎসব নয়। বরং এটা পশ্চিমা ব্রিটিশ কালচার। তাই থার্টি ফার্স্ট নাইট উদযাপনের জন্য অর্থ অপচয় না করে সে টাকায় শীতবস্ত্র বিতরন করার জন্য বৈদেশিক সাংস্কৃতির আসক্ত যুব শ্রেণি ও তথাকথিত অভিজাত শ্রেনিকে অনুরোধ জানান।
শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন মুসলিম একাডেমীর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী ভূঁইয়া, আব্দুল মহিদ সিদ্দিকী, নির্বাহী পরিচালক মোঃ নুরুল ইসলাম খান, সহ-সভাপতি সফিকুর রহমান, সহ নির্বাহী পরিচালক খসরু নোমান, পরিচালক (অর্থ) আব্দুল মজিদ সিদ্দিকি, পরিচালক (শিক্ষা ও সংস্কৃতি) এম এম মতিন, পরিচালক (ক্রীড়া) খাজা ইরফান আলী, পরিচালক (পাঠাগার) শাহ আলম ভূইয়া, পরিচালক মোঃ মনির হোসেন খাঁন, মোঃ নুরুল হক, আবুল কালাম আজাদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।